Subscribe Now

* You will receive the latest news and updates on your favorite celebrities!

Trending News

Blog Post

অনুদান পেলেন অভিনয়শিল্পী সংঘের ৫ সদস্য
Latest Feeds

অনুদান পেলেন অভিনয়শিল্পী সংঘের ৫ সদস্য 

সম্প্রতি নতুন কমিটি পেয়েছে টেলিভিশন অভিনয় শিল্পীদের সংগঠন ‘অভিনয়শিল্পী সংঘ’। যার সভাপতি আহসান হাবীব নাসিম ও সাধারণ সম্পাদক রওনক হাসান। সদস্যদের বিশেষ সুবিধা দিতে তাদের নেতৃত্বে এরইমধ্যে নানামুখী কার্যক্রম শুরু হয়েছে।

তার অংশ হিসেবে সংগঠনের ৫ জন সদস্যের হাতে অনুদান তুলে দিয়েছে অভিনয়শিল্পী সংঘ। গতকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধায় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ল্যাবএইডের অর্থায়নে এই অনুদান দেয়া হয়েছে৷ ল্যাবএইড কর্তৃপক্ষ শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম ও সহ সভাপতি আনিসুর রহমান মিলনের হাতে ১০ হাজার করে মোট ৫০ হাজার টাকার অনুদান তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠেনর সহ-সভাপতি সেলিম মাহবুব আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অর্থ সম্পাদক মুহাম্মদ নূর এ আলম (নয়ন) ও কার্যকরী সদস্য আশরাফুল আশিষ।

এ প্রসঙ্গে অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, ‘করোনাকালে আমরা চেষ্টা করেছি শিল্পীদের পাশে থাকার। তারই অংশ হিসেবে আমরা আমাদের ৫ জন সিনিয়র শিল্পী যারা আর্থিকভাবে অসচ্ছল তাদের অনুদান দিয়েছি৷ এই আয়োজনে আমাদের আর্থিকভাবে সহায়তা দিয়েছে ল্যাব এইড৷ তাদের কাছে কৃতজ্ঞতা জানাই।’

এর আগে সদস্যদের সুবিধার জন্য সেবামূলক ১১টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করে অভিনয় শিল্পী সংঘ।

আরআইজে

নিউজ লিংক: https://www.dhakapost.com/entertainment/111610

নিউজ লিংক: ল্যাবএইড অভিনয় শিল্পী সংঘের ৫ সদস্যকে অনুদান দিলো – Jamjamat

Related posts

Leave a Reply

Required fields are marked *

Copyright © 2020 Actors Equity. All Rights Reserved.