Subscribe Now

* You will receive the latest news and updates on your favorite celebrities!

Trending News

Blog Post

শপথ নিলেন শিল্পী সংঘের নতুন কমিটি
Latest Feeds

শপথ নিলেন শিল্পী সংঘের নতুন কমিটি 

ছোট পর্দার অভিনয় শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের নবনির্বাচিত কমিটির সদস্যরা শপথ নিয়েছেন। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় রাজধানীর সেগুনবাগিচার শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে শপথ গ্রহণ করেন তারা।

তিন বছর মেয়াদী নতুন কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। শপথ গ্রহণের আগে মোমবাতি প্রজ্বলন করেন নবনির্বাচিতরা। এছাড়াও একুশে পদকপ্রাপ্ত দুই অভিনেতা আফজাল হোসেন ও মাসুম আজিজকে সংবর্ধনা প্রদান করা হয়।

শপথ গ্রহণ শেষে নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান টিভি পর্দার প্রযোজক এসোসিয়েশন, মেকাপ আর্টিস্ট এসোসিয়েশন, শুটিং হাউজ এসোসিয়েশন, নাট্যকার সংঘ, ক্যামেরাম্যান এসোসিয়েশন, টিভি মিডিয়া প্রোডাকশন এসোসিয়েশন, শুটিং ইউনিট মাইক্রোবাস এসোসিয়েশনের সদস্যরা।

প্রসঙ্গত, গেলো ২৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অভিনয়শিল্পী সংঘের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। এ বছর মোট ভোটার সংখ্যা ছিলেন ৭৫২ জন। এর মধ্যে ভোট পড়ে ৬৪২টি, তার থেকে ৫৮টি ভোট বাতিল হয়ে যায়।

২০২২-২৫ মেয়াদের অভিনয়শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আহসান হাবীব নাসিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রওনক হাসান।

এবারের নির্বাচনে সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন।

সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সাজু খাদেম। অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য ৭টি পদে জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।

Related posts

Leave a Reply

Required fields are marked *

Copyright © 2020 Actors Equity. All Rights Reserved.