Subscribe Now

* You will receive the latest news and updates on your favorite celebrities!

Trending News

Blog Post

সবাই কে নববর্ষের শুভেচ্ছা এবং ধন্যবাদ
Latest Feeds

সবাই কে নববর্ষের শুভেচ্ছা এবং ধন্যবাদ 

প্রিয় অভিনয়শিল্পী,
সবাই কে নববর্ষের শুভেচ্ছা এবং ধন্যবাদ। করোনাকালের এই পহেলা বৈশাখে ঘরে আবদ্ধ থাকা মানুষগুলোকে খানিকটা মানসিক প্রশান্তি দিতে অভিনয়শিল্পী সংঘের তথ্য ও প্রযুক্তি বিষয়ক দপ্তর এই প্রথম অনলাইন ভিত্তিক এই আনন্দ যোগ বা আনন্দ অনুষ্ঠানের আয়োজন করেছে। আপনাদের সবার আন্তরিক ও স্বতস্ফূর্ত অংশগ্রহণ এবং দর্শক সারি থেকে আপনাদের লাইক, কমেন্ট এবং শেয়ার এর যে প্রতিক্রিয়া লক্ষ্য করেছি, তাতে আমরা মুগ্ধ, অনুপ্রাণিত এবং কৃতজ্ঞ। তাই সাধুবাদ জানাই আপনাদের সবাইকে।

এই রকম একটি আয়োজনের পেছনে যার অনুপ্রেরণা ও ভালোবাসা মিশ্রিত সহযোগিতা পেয়েছি আমি এবার সাধুবাদ জানাই তাঁকে, সংগঠনের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম ভাই। সভাপতি শহিদুজ্জামান সেলিম ভাই তো আছেন। আবারও ধন্যবাদ জানাই আপনাদের।

তারপর গত তিন দিন ধরে পুরো আয়োজনটি সাজাতে গিয়ে, রাত দিন নিরলস ভাবে আন্তরিক সহযোগিতা করেছেন যিনি, এই ‘বৈশাখী তরঙ্গ’ অনুষ্ঠান কমিটির সমন্বয়ক রওনক হাসান। ধন্যবাদ রওনক ভাই। সাথে আছেন আরো তিন জন সহযোদ্ধা। অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রান রায় এবং অভিনয় শিল্পী মুর্তাজা মনোয়ার উপল। রাত দিন বিভিন্ন সহযোগিতা দিয়ে আয়োজন টা কে সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করেছেন। ধন্যবাদ আপনাদের।

এছাড়াও বিভিন্ন ভাবে বুদ্ধি পরামর্শ দিয়ে এই আয়োজনে মানসিক শক্তি ও সাহস যুগিয়েছেন সংগঠনের সহ-সভাপতি আজাদ আবুল কালাম, সদস্য বন্যা মির্জা এবং সর্বপরী সংগঠনের কার্যনির্বাহী পরিষদ।

কারিগরি সহায়তা দিয়েছেন জাহিদুল হাসান, সঞ্জয় চ্যাটার্জি এবং আসাদুজ্জামান। আপনাদের সবাই কে ধন্যবাদ।
আশা করছি আপনাদের এই আন্তরিকতা ও ভালোবাসার প্রবাহ অব্যাহত থাকলে তথ্য-প্রযুক্তির এই যুগে অভিনয়শিল্পী সংঘ পৌছে যাবে আপনাদের স্বপ্নের ঠিকানায়। ।

জয় হোক সকলের। জয় হোক অভিনয়শিল্পী সংঘের ।।

ধন্যবাদ
সুজাত শিমুল
তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক,
অভিনয়শিল্পী সংঘ।।

Related posts

Leave a Reply

Required fields are marked *

Copyright © 2020 Actors Equity. All Rights Reserved.