Subscribe Now

* You will receive the latest news and updates on your favorite celebrities!

Trending News

Blog Post

অভিনয় শিল্পীদের আইনি সহায়তায় লিগ্যাল উইংস গঠন
Latest Feeds

অভিনয় শিল্পীদের আইনি সহায়তায় লিগ্যাল উইংস গঠন 

অভিনয়শিল্পীদের আইনি সহায়তা, পরামর্শ, সাইবার বুলিং ও অপপ্রচার প্রতিরোধে লিগ্যাল উইংস গঠন করা হয়েছে। আজ শনিবার সন্ধ্যা ৬টায় অভিনয় শিল্পী সংঘের কার্যালয় রাজধানীর নিকেতনে লিগ্যাল উইংস গঠন করা হয়।

বাংলাদেশ অভিনয়শিল্পীদের আইনিসহ বিভিন্ন পরামর্শ দিতে লিগ্যাল উইংসে সদস্য হিসেবে আছেন অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক, ব্যারিস্টার রাবেয়া জাহান ফিরোজ ও অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল। লিগ্যাল উইংসের সমন্বয়কারী হিসেবে থাকছেন অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক উর্মিলা শ্রাবন্তী কর।

এখন থেকে অভিনয়শিল্পী সংঘের সদস্যদের আইনি নিরাপত্তা, সহায়তা, পরামর্শ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের সাইবার বুলিং, অপপ্রচারে প্রতিকারে এই লিগ্যাল উইংস কাজ করবে।

লিগ্যাল উইংস ঘোষণার অনুষ্ঠানে সূচনা বক্তৃতা করেন সংগঠনের সাধারণ সম্পাদক রওনক হাসান। লিগ্যাল উইংস ঘোষণা করেন সংগঠনের সভাপতি অহসান হাবীব নাসিম। সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক সাজু খাদেম। আলোচনা করেন অভিনয়শিল্পী ডলি জহুল,আজমেরী হক বাঁধন, জোতিকা জ্যোতি, সাদিয়া জাহান প্রভা, পুলিশের সাইবার ক্রাইম বিভাগের এডিসি নাজমুল ইসলাম ও এডিসি খন্দকার লেনিন।

অভিনয় শিল্পী সংঘের সাধারন সম্পাদক রওনক হাসান জানান, আমাদের অভিনয় শিল্পী সংঘে ১২ শত সদস্য আছে। এখন থেকে সকল সদস্যদের জন্য সকল প্রকার আইনী নিরাপত্তা, সহায়তা, পরামর্শ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের সাইবার বুলিং, অপপ্রচার এর প্রতিকারে এই লিগ্যাল উইংস কাজ করে যাবে ।

উক্ত বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন অগ্রজ অভিনয়শিল্পী ডলি জহুল, অভিনয়শিল্পী আজমেরী হক বাঁধন, জোতিকা জ্যোতি, সাদিয়া জাহান প্রভা, এডিসি নাজমুল ইসলাম – সাইবার ক্রাইম – সিসিটিসি, এডিসি খন্দকার লেনিন – সিসিটিসি – ডিএমপি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন তানভীর মাসুদ, মৌসুমী হামিদ ও তনিমা হামিদসহ আরো অনেকে।

অভিনয়শিল্পীদের আইনি সহায়তায় লিগ্যাল উইংস গঠন – Dainik Amader Shomoy

অভিনয় শিল্পীদের আইনি সহায়তায় লিগ্যাল উইংস গঠন (songbadsomoy.com)

শিল্পীদের আইনি সহায়তা করতে লিগ্যাল উইংস গঠন | বিনোদন | দেশ রূপান্তর (deshrupantor.com)

Related posts

Leave a Reply

Required fields are marked *

Copyright © 2020 Actors Equity. All Rights Reserved.